Yamaha Bikes & Services

Yamaha Bikes & Services

ইয়ামাহা তাদের মোটরসাইকেল এর কোয়ালিটি ও পার্ফর্ম্যান্স আপ টু মার্ক বজায় রাখার জন্য একটা বিশাল প্লানিং নিয়ে তাদের সার্ভিস প্রোগ্রাম নিয়ে এসেছে তাদের ক্রেতা সাধারণের জন্য।

এক নজরে ইয়ামাহা অফিসিয়াল পেইড সার্ভিস প্লান


Package- 1 (Regular Service)
ওয়াশিং থেকে শুরু করে ফুয়েল ইঞ্জেক্টর ক্লিন, ট্যাপিড অ্যাডজাস্টমেন্ট সহ টুকটাক চেক আপ, ও পরিবর্তনযোগ্য পার্টস রিপ্লেসমেন্ট। মোটামুটি ৬০-৮০ মিনিট বা ১ ঘন্টা ২০ মিনিট এর কাজ। প্রতি  ৩০০০ কিলোমিটার পর পর এই সার্ভিস টি করানো উচিত, যার সার্ভিস চার্জ ৫০০ টাকা।

Package- 2 (Standard Service)
রেগুলার সার্ভিস এর পাশাপাশি, ইয়ামাহা ডায়াগনস্টিক টুল, যা ইয়ামাহা এর ইঞ্জিন চেকআপ টেকনোলজি, এর মাধ্যমে ইঞ্জিন চেকআপ, ড্রাইভ চেইন ওয়াশ ও লুব্রিকেটিং, থ্রোটল ক্যাবল ও ক্লাচ ক্যাবল ওয়াশ। মোটামুটি ১১০ মিনিট বা ১ ঘন্টা ৪৫ মিনিট সময় ব্যয় হবে এতে। প্রতি ৬০০০ কিলোমিটার পর পর এই সার্ভিস করানোর জন্য রিকমেন্ড‌ করা‌ হয় এবং সার্ভিস চার্জ ৮০০ টাকা।

Package- 3 (Premium Service)
অন্য দুই টা সার্ভিস এর পাশাপাশি এতে বল রেসার গ্রিজিং, ফর্ক ওয়েল,‌ ব্রেক ওয়েল চেক, রিপ্লেসমেন্ট প্রয়োজন অনুযায়ী এবং চ্যাসিস এর গ্রিজিং প্রয়োজন অনুযায়ী। ১৫০০ টাকার এই সার্ভিস এ বাইকের সম্পূর্ণ চেক আপ, ফ্যাক্টরি বিল্ড এবং মেইনটেইন রুলস অনুযায়ী ধাপে ধাপে কাজ করা হয়। ১৫০ মিনিট বা ২ ঘন্টা ৩০ মিনিট সময় নেয়া হয়। প্রতি ১০০০০ কিলোমিটার পর পর এই সার্ভিস টি রিকমেন্ড করা হয়।

এই সকল সার্ভিস তাদের নির্ধারিত সার্ভিস পয়েন্ট থেকে পাওয়া যাবে।
এছাড়াও ইয়ামাহা বাইকের সকল জেনুইন পার্টস তাদের সার্ভিস সেন্টারে পাওয়া যাবে।






































Comments

Post a Comment

Popular posts from this blog

Tata 709 Ex2 Mini-Truck

Isuzu MT134Q

Mitsubishi BM-117 Turbo

Hero Hunk 2019 Matt Edition

Tata LPO-1618 Bus

Mitsubishi Lancer EX